১২ মামলার আসামিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

0
342

মানুষের জন্য ডেস্ক: কিশোরগঞ্জে একাধিক মামলার আসামি মো. আবু হানিফ ওরফে হাছু (৪৫) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। আজ শুক্রবার ভোরে কিশোরগঞ্জ সদরের বিন্নাটী ইউনিয়নের দনাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাছু শহরের হারুয়া এলাকার মো. নূরে মিয়ার ছেলে। তিনি গত পৌরসভা নির্বাচনে হারুয়া ৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতা করেন। তার বিরুদ্ধে কিশোরগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ সদর মডেল থানাতেই ১২টি মামলা রয়েছে এবং পার্শ্ববর্তী হোসেনপুর থানাতেও রয়েছে একাধিক মামলা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে আবু হানিফ ওরফে হাছু পাশ্ববর্তী হোসেনপুর উপজেলার চরপুমদী এলাকায় নিজ ফিসারিতে যান। সেখানে তার অবস্থানের খবর পেয়ে ১০-১২ জনের একটি দল তার ওপর চড়াও হয়। এ সময় হাছু দৌড়ে পালিয়ে আত্মরক্ষার চেষ্টা করে। কিন্তু দনাইল শ্যামনগর গ্রামের মদিনা স-মিলের কাছে দূর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার হাত বিচ্ছিন্ন করে।

এছাড়া মুখমণ্ডলসহ শরীরে বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে দূর্বৃত্তরা তাকে মৃত ভেবে ফেলে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে। এ সময় হাছুকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক জানান, নিহত হাছুর বিরুদ্ধে হত্যা, মাদক, পুলিশ ও নারী নির্যাতন, অস্ত্র মামলাসহ ১২টি মামলা রয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here