১০ মিনিটেই শেষ আর্জেন্টিনা ম্যাচের টিকিট

0
120

এশিয়া সফরে আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে অস্ট্রেলিয়ার বিপক্ষে। আগামী ১৫ জুন চীনের বেইজিংয়ে লিওনেল মেসিরা খেলবেন। তবে এই ম্যাচের টিকিটের দাম নিয়ে স্বাগতিক দেশে ইতোমধ্যে সমালোচনা হয়েছে। কিন্তু সমালোচনা হলেও টিকিট ছাড়ার মাত্র ১০ মিনিটে ৬৮ হাজার ধারণক্ষমতার স্টেডিয়ামটির প্রথম পর্যায়ের সব টিকিট শেষ হয়ে যায়! এমন খবর প্রকাশ করেছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

যদিও প্রথম পর্যায়ে ঠিক কী পরিমাণ টিকিট ছাড়া হয়েছে, তা নির্দিষ্ট করে বলেনি গণমাধ্যমটি। তবে জানা যায়, বেইজিংয়ে এ ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য ৮২ মার্কিন ডলার—বাংলাদেশি মুদ্রায় যা ৮ হাজার ৮৩৫ টাকা। সবচেয়ে দামি টিকিটের দাম ৬৭৫ ডলার—বাংলাদেশি মুদ্রায় যা ৭২ হাজার টাকার একটু বেশি। এই দামের টিকিটও সব বিক্রি হয়ে গেছে।

বেইজিংয়ে আর্জেন্টিনা–অস্ট্রেলিয়া ম্যাচের টিকিট হস্তান্তরযোগ্য নয়। টিকিটের সঙ্গে ক্রেতার ফটো আইডিও সংযুক্ত করে দেওয়া হচ্ছে। এরপরও চীনের জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ‘উইচ্যাটে’ সবচেয়ে বেশি দামের টিকিট বাংলাদেশি মুদ্রায় প্রায় তিন লাখ টাকায় কেনার প্রস্তাব উঠেছে। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় দফায় এই ম্যাচের টিকিট ছাড়া হবে।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here