হৃদয়কে নিয়ে লড়ছেন সাকিব

0
597

১৫ রানে দুই ওপেনারকে হারিয়ে বাংলাদেশের ব্যাটিং বিপর্যয়ের শুরু। ৫৯ রান হতেই আরও দুই উইকেট হারায় টাইগাররা। এরপর সাকিব-হৃদয় মিলে হাল ধরেছেন। ইতোমধ্যে নিজের ৫৫তম ফিফটি তুলে নিলেন সাকিব। ৬৫ বলে ৫টি চার ও ১ ছক্কায় ফিফটি পূর্ণ করেন তিনি। দুজনের অবিচ্ছিন্ন জুটিতে দলীয় স্কোর একশ’ ছাড়িয়েছে।

বাংলাদেশ ৩২.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৬০ রানে ব্যাট করছে। ক্রিজে সাকিবের সঙ্গী হৃদয়।

বরাবরের মত আজও ব্যর্থ টপঅর্ডার। শূন্য রানে বোল্ড হয়ে ফিরেছেন ওপেনার লিটন দাস (০)। তানজিদ তামিম নিজের দ্বিতীয় ম্যাচে করেন ১৩ রান। এরপর মাত্র ৪ রান করেই সাজঘরে ফিরেছেন দীর্ঘদিন পর ওয়ানডেতে ফেরা এনামুল। এরপর দলের হাল ধরেন সাকিব-মিরাজ। দলীয় ৫৯ রানে রোহিতের ক্যাচ বানিয়ে মিরাজকে ফেরান অক্ষর প্যাটেল। টাইগার এই অলরাউন্ডার ২৮ বলে করেন ১৩ রান।

বাংলাদেশ এই ম্যাচে একাদশে পাঁচ পরিবর্তন এনেছে। নাঈমের জায়গায় একাদশে ফিরেছেন তানজিদ তামিম। মুশফিকের জায়গায় খেলছেন এনামুল হক। তিন পেসার তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরিফুলের জায়গায় একাদশে ঢুকেছেন শেখ মাহেদী, মুস্তাফিজুর রহমান ও তানজিম সাকিব।

ভারত একাদশে চার পরিবর্তন এনেছে। বিরাট কোহলির জায়গায় খেলছেন সূর্যকুমার যাদব। তিলক ভার্মা দলে ঢুকেছেন হার্ডিক পান্ডিয়ার জায়গায়। মোহাম্মদ শামি ও প্রসিদ্ধ কৃষ্ণা খেলছেন যথাক্রমে জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজের জায়গায়।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here