Monday, April 22, 2024
Homeবিনোদনহিরো আলমকে দেখে জাপার মনোনয়ন ফরম বিতরণ বন্ধ

হিরো আলমকে দেখে জাপার মনোনয়ন ফরম বিতরণ বন্ধ

বিনোদন ডেস্ক- বগুড়া-৪ আসনের উপনির্বাচনে অংশ নিতে আশরাফুল আলম (হিরো আলম) জাতীয় পার্টির কার্যালয়ে গেলে তার কাছে মনোনয়ন ফরম বিক্রি করা হয়নি। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন তিনি।

বৃদুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, আরশাফুল আলম ওরফে হিরো আলম বগুড়া-৪ আসনের (কাহালু-নন্দীগ্রাম) উপনির্বাচনে অংশ নিতে জাতীয় পার্টির দপ্তর সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে বনানী কার্যালয়ে যান। এ সময় হিরো আলমের কাছে মনোনয়ন ফরম বিক্রি নিয়ে দলটির নেতারা দুই দলে বিভক্ত হয়ে যান। শেষ পর্যন্ত মনোনয়ন ফরম না পেয়ে শূন্য হাতে ফিরতে হয়েছে আলোচিত এই তারকাকে। এ সময় সাময়িক সময়ের জন্য মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম বন্ধ ছিল। এ বিষয়ে জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব ফখরুল আহসান শাহজাদা সাংবাদিকদের বলেন, দলের বাইরে কেউ মনোনয়ন ফরম নিতে পারবেন না।

তবে হিরো আলম নিজেকে জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য দাবি করেন।

তিনি বলেন, আমি মনোনয়ন ফরম নিতে কার্যালয়ে যাওয়ার পর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দুই দলে বিভক্ত হয়ে যায়। একদল মনোনয়ন ফরম দিতে চাইলেও কয়েকজন রাজি না থাকায় আমাকে মনোনয়ন ফরম দেওয়া হয়নি। এখন আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।

এর আগে, ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে নির্বাচনে অংশ নিয়ে বড় চমক দেখান হিরো আলম। সে সময় তাকে নিয়ে তৎকালীন নির্বাচন কমিশন সচিবের মন্তব্য দেশজুড়ে আলোচনা ও সমালোচনার জন্ম দেয়। চার বছর পর আবারও সেই আসন থেকে উপনির্বাচন অংশ নিতে যাচ্ছেন হিরো আলম।

বিএনপির সংসদ সদস্য মো. মোশারফ হোসেন পদত্যাগ করায় বগুড়া-৪ আসনটি শূন্য হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments