স্কুলছাত্রী অপহরণ মামলায় আ.লীগ নেতা ও তার ছেলে গ্রেপ্তার

0
259

মানুষের জন্য ডেস্ক: সিরাজগঞ্জে সানজিদা খাতুন (১৬) নামে এক স্কুলছাত্রী অপহরণ মামলায় সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল তালুকদার ও তার ছেলে আকাশ তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শনিবার বিকেলে শিয়ালকোল ইউনিয়নের বড়হামকুড়িয়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তারের পর সিরাজগঞ্জ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, অপহ্নত সানজিদা স্থানীয় শিয়ালকোল আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পাশ করেছে। তার স্কুলে ও প্রাইভেটে যাতায়াতের পথে বড়হামকুড়িয়া গ্রামের আজিত তালুকদারের ছেলে সাগর তালুকদার প্রেমের প্রস্তাব ও কু-প্রস্তাব দিয়ে আসছিলেন।

ঘটনাটি তার পরিবারকে জানিয়েও কোনো সমাধান হয়নি। গত ২৯ জুলাই বেলা ১১টার দিকে সানজিদা খাতুন স্কুলে কাগজপত্র জমা দিয়ে বাড়ি ফিরছিল। এসময় বিলধলি কামারপাড়া মোড়ে পৌছালে সাগর তালুকদার ও তার সহযোগীরা সানজিদার মুখ চেপে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে মামলার বাদী মেয়ের বড় ভাই কাওসার আহম্মেদ ওই দিনই একটি অভিযোগ দিলে ৩০ জুলাই পুলিশ সাগর তালুকদারের বাড়ি থেকে সানজিদাকে উদ্ধার করে।

এ বিষয়ে সদর থানার উপ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা অপু কুমার দেব জানান, একটি অপহরণ মামলায় জামাল তালুকদার ও তার ছেলে আকাশকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের সদর থানায় হস্তান্তর করা হলে গতকাল রোববার তাদের আদালতে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here