স্কুলছাত্রীর ভিডিও ধারণ করে ফেসবুকে ছাড়ার হুমকি, যা ঘটল

0
355

মানুষের জন্য ডেস্ক: মুন্সীগঞ্জের গজারিয়ায় এক এসএসসি পরীক্ষার্থীর (১৮) জোর করে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রিয়াদ হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে। একইসঙ্গে ধারণকৃত ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

মো. রিয়াদ হোসেন উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের বাসারচর গ্রামের মো. আইয়ুব আলীর মিস্ত্রির ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা আজ বুধবার সকালে বাদী হয়ে গজারিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে ওই শিক্ষার্থী স্কুলে যাওয়ার পথে একই এলাকার বখাটে মো. রিয়াদ হোসেন ও তার সহযোগী ২-৩ জনে মিলে উল্লেখিত এলাকার গ্রাম্য রাস্তা মিজানদের বাড়ির সামনে জোর করে অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করেন। পরবর্তীতে ওই ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীর পরিবারের কাছে থেকে ৫০ হাজার টাকা দাবি করেন রিয়াদ। পরে ভুক্তভোগী ওই কিশোরীর বাবা আজ বুধবার সকালে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রইছ উদ্দিন। তিনি জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here