সেফটিক টাংকি পরিষ্কার করতে গিয়ে দুইজনের মৃত্যু

0
878

সেলিম রানা,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর নবনির্মিত বাসাবাড়ির সেফটিক টাংকি পরিষ্কার করতে গিয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু। আহত হয়েছে অপর আরেক নির্মাণ শ্রমিক।

নিহত নির্মান শ্রমিকরা হলেন,কুড়িগ্রামের মুস্তাকপুর এলাকার মৃত আব্দুর রশিদ মিয়ার ছেলে শাহীন অপরজন হলেন একই জেলার রাজারহাটের নাজিম খাঁ এলাকার মাহবুব হাসান। গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন মহসিন নামের ওপর শ্রমিক ।

উপজেলার সফিপুর পূর্বপাড়া এলাকায় বুধবার বিকেলে শামসুল হকের নির্মানাধীন বাড়ির সেফটিক টাংকি পরিষ্কার করতে নেমে দুই জন নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে এলাকাবাসীর সূত্রে জানা যায়, শামসুল হকের বাড়ির নবনির্মিত সেফটিক টাংকি পরিষ্কার করার জন্য শাহীন ও মাহবুব সেফটিক টাংকির ভিতরে নামেন।সেফটিক টাংকি ভিতরে গ্যাস জমে থাকায় গ্যাসের বিষক্রিয়ায় ঘটনা স্থলেই নির্মান শ্রমিক শাহিন ও মাহবুব সেফটিক টাংকির ভিতরেই দম বন্ধ হয়ে মারা যান।

এ সময় তাদের উদ্ধার করতে সেফটিক টাংকিটিতে নেমে মহসিন নামে আরো এক জন নির্মান শ্রমিক আহত হলে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে সেফটিক টাংকির ভিতর থেকে নিহত দুজনের লাশ উদ্ধার করে। এ সময় নিহত নির্মান শ্রমিকদের স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠে আশেপাশে পরিবেশ।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান,নিহতদের লাশ শনাক্ত করা হয়েছে। নিহতদের স্বজনদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here