সুইমিং পুলে সৃজিত-মিথিলার রোমান্স

0
493

মানুষের জন্য ডেস্ক: দাম্পত্য জীবনের এক বছর পেরিয়ে গেছে। বেশ আনন্দে বয়ে যাচ্ছে দুজনের সময়। সৃজিত-মিথিলা এখন ভালোবাসার যুগলের প্রতিচ্ছবি। বিভিন্ন সময় অন্তর্জালে ভেসে আসা তাদের আলোকচিত্র এ কথারই সাক্ষ্য দেয়।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকা দম্পতির কয়েকটি আলোকচিত্র ভাইরাল হয়েছে। সেখানে সুইমিং পুলে দেখা গেছে তাদের। ছবিতে দেখা যায়, স্ত্রীর সঙ্গে জলকেলিতে মজে আছেন সৃজিত। দেখেই বোঝা যাচ্ছে খোশ মেজাজে আছেন তারা। তাদের সঙ্গে মেয়ে আইরাও ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো মিথিলা পোস্ট করেছেন।

২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত-মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সম্প্রতি বিশ্ব ভালোবাসা দিবস সামনে রেখে কলকাতা থেকে ঢাকা এসেছিলেন সৃজিত ও মিথিলা। বিশেষ এ দিনটি শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কাটিয়েছেন সৃজিত।

২০১০ সালে ‘অটোগ্রাফ’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন সৃজিত। চলচ্চিত্রটি জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি ব্যবসায়ীকভাবেও সফল হয়। পরবর্তীতে ‘বাইশে শ্রাবণ’, ‘হেমলক সোসাইটি’, ‘মিশর রহস্য’, ‘জাতিস্মর’, ‘চতুষ্কোণ’, ‘নির্বাক’, ‘রাজকাহিনি’-এর মতো চলচ্চিত্র উপহার দেন এই নির্মাতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here