সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসী বাবু গ্রেফতার

0
222

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিকের উপর হামলাকারী ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ওরফে সন্ত্রাসী বাবুকে ত্রিশাল থানা পুলিশ। সোমবার মধ্যরাতে সাখুয়া ইউনিয়নের বাবুপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

জানাগেছে, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ও দৈনিক আজকের দর্পণ পত্রিকার ত্রিশাল প্রতিনিধি সাংবাদিক মোমিন তালুকদার গত ২১ মে সাখুয়া ইউনিয়নের নতুন বাজারে পেশাগত কাজে বের হলে সাখুয়া ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি সন্ত্রাসী মাহমুদুল হাসান ওরফে সন্ত্রাসী বাবু তার পিতা দুলাল ফকিরের নির্দেশে সন্ত্রাসী বাহিনী নিয়ে মোমিন তালুকদারের উপর অতর্কিত ভাবে হামলা করে ক্যামেরা ছিনতাই ও তার ছোট ভাই আরিফুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর করে নগদ ৬৭ হাজার টাকা নিয়ে যায়।

এতে ব্যবসা প্রতিষ্ঠানের এক লাখ টাকার ক্ষতিসাধন করে সন্ত্রাসী বাবু গংরা। পরে সাংবাদিক মোমিন তালুকদার ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা নিলে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন তাৎক্ষণিক পুলিশের একটি টিম পাঠিয়ে সাংবাদিক মোমিন তালুকদারকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মোমিন তালুকদার বর্তমানে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ত্রিশাল থানা ওসি মাইন উদ্দিন এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসী বাবুকে গ্রেফতার করতে পুলিশের সদস্যদের নির্দেশ দিলে রাত দিন অভিযান চালিয়ে এস আই মুন্জুরুল হক ও এ এস আই নজরুল ইসলাম সন্ত্রাসী বাবুকে সোমবার দিবাগত মধ্যরাতে গ্রেফতার করতে সক্ষম হন। ছিনতাইকৃত ক্যামেরা উদ্ধার করে ও অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

এ বিষয়ে ত্রিশাল থানার এস আই মঞ্জুরুল হক ও এএসআই নজরুল ইসলাম জানান ওসি মাইন উদ্দিন স্যারের নির্দেশে প্রধান আসামী মাহমুদুল হাসান ওরফে বাবুকে সোমবার মধ্যরাতে উপজেলার বাবুপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার তাকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, অন্যান্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here