Tuesday, November 28, 2023
Homeজাতীয়সরকার বিএনপির সমাবেশ সুন্দরভাবে করার ব্যবস্থা নিয়েছে: তথ্যমন্ত্রী

সরকার বিএনপির সমাবেশ সুন্দরভাবে করার ব্যবস্থা নিয়েছে: তথ্যমন্ত্রী

মানুষের জন্য ডেস্ক: বিএনপি যেন সুন্দরভাবে সমাবেশ করতে পারে, সরকার সেই ব্যবস্থা নিয়েছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত হয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, ‘আমরা বিএনপিকে দমন করার নীতি অবলম্বন করিনি। বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন আমাদের কোনো সমাবেশ করতে দেওয়া হতো না। আমাদের দলীয় কার্যালয়ের সামনে কাঁটাতারের বেড়া দেওয়া থাকত। সেই বেড়ার বাইরে আমরা যেতে পারতাম না। সংবাদসূত্র: দৈনিক আমাদের সময়।

তিনি বলেন, ‘২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি সরকারের পৃষ্ঠপোষকতায় আমাদের সমাবেশে গ্রেনেড হামলা হয়েছিল। শেখ হেলাল উদ্দিনের জনসভায় হামলা চালিয়ে বেশ কয়েকজন মানুষকে হত্যা করা হয়েছিল। আহসানউল্লাহ মাস্টারের জনসভায়, সুরঞ্জিত সেনগুপ্তের জনসভাসহ আমাদের একাধিক সভা–সমাবেশের ওপর বারবার তারা হামলা করেছে। ওরা বোমা হামলা চালিয়েছে, গ্রেনেড হামলা চালিয়েছে।

হাছান মাহমুদ বলেন, ‘আমরা যখন ক্ষমতায়, তখন তারা (বিএনপি) যেন সুন্দরভাবে সমাবেশ করতে পারে, সেই ব্যবস্থাই সরকার সব সময় নিয়েছে। কিন্তু তারা যদি ঢাকা শহর কিংবা যেকোনো জায়গায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে চান, তাহলে জনগণই তাদের প্রতিহত করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments