Saturday, March 2, 2024
Homeখেলাসব ধরনের ক্রিকেট থেকে সুরেশ রায়নার অবসর

সব ধরনের ক্রিকেট থেকে সুরেশ রায়নার অবসর

স্পোর্টস ডেস্কঃ সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতের ব্যাটার সুরেশ রায়না। আন্তর্জাতিক ক্রিকেট থেকে দু’বছর আগেই অবসর নিয়েছিলেন। এবার আইপিএল এবং ঘরোয়া ক্রিকেট থেকেও অবসর নিলেন এই বাঁহাতি। মঙ্গলবার এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন রায়না নিজেই।

নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে রায়না লিখেছেন, ‘দেশ এবং আমার রাজ্য উত্তরপ্রদেশকে প্রতিনিধিত্ব করাটা খুবই গর্বের ব্যাপার। আমি সব ধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। ধন্যবাদ জানাতে চাই ভারতীয় ক্রিকেট বোর্ড, উত্তরপ্রদেশ ক্রিকেট সংস্থা, চেন্নাই সুপার কিংস, রাজীব শুক্লা স্যারকে। আমার ওপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ জানাই সব সমর্থকদের। ’

২০২০ সালে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে একই দিনে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন রায়না। এখন আইপিএল ও ঘরোয়া ক্রিকেটেও খেলবেন না তিনি।

রায়না ভারতের হয়ে ১৮ টেস্টে ৭৬৮ রান করেছেন। ২২৬ ওয়ানডে খেলে করেছেন ৫৬১৫ রান। গড় ৩৫.৩১। ৫০ ওভারের ক্রিকেটে পাঁচটি শতকের পাশাপাশি রয়েছে ৩৬টি ফিফটি। এছাড়া ৭৮ টি-টোয়েন্টিতে তাঁর সংগ্রহ ১৬০৪ রান। আন্তর্জাতিক ক্রিকেটের তিন ফরম্যাটে সেঞ্চুরি হাঁকানো প্রথম ভারতীয় তিনিই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments