সন্তান রেখে তাড়িয়ে দেওয়া হয় মাকে

0
309

মানুষের জন্য ডেস্ক: সন্তান রেখে মাকে সংসার থেকে তাড়িয়ে দেওয়া হয়। উপায়ন্তর না পেয়ে ওই নারী পুলিশের দ্বারস্থ হন। অবশেষে পুলিশ তাকে সংসারে ফিরিয়ে দিলে ফিরে পায় বুকের সন্তানকেও।

সোমবার (১৬ আগস্ট) পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-মিডিয়া) মো. সোহেল রানা জানান, মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে একটি মেসেজ পাঠান ভুক্তভোগী ওই গৃহবধূ। এরপর সংশ্লিষ্ট থানা পুলিশ এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করে।

পুলিশ জানায়, ঢাকা থেকে এক নারী জানান, তার শ্বশুরবাড়ি ঝালকাঠি সদর থানায়। তিনি প্রেম করে বিয়ে করেন। পরে পারিবারিকভাবে বিয়ে হয়। তিনি তার স্বামীর সাথে শ্বশুরবাড়িতেই থাকতেন। তার প্রথম সন্তান মারা যায়। ১৮ মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু, তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। অনেকদিন সে তার শিশু সন্তানকে দেখতে পায় না। তার সাথে কোনো যোগাযোগও করতে দেয় না। স্থানীয়ভাবে সে চেষ্টা করেছে সংসারে ফিরে যেতে। কোনোভাবেই পারেনি।

তিনি জানান, তিনি সংসার করতে চান। কোনো মামলায় জড়াতে চান না। তার বার্তাটি পেয়ে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং ঝালকাঠি সদর থানার ওসি মো. খলিলুর রহমানকে পাঠিয়ে নির্দেশনা দেয়। নারীকে তার শ্বশুরবাড়িতে তুলে দেওয়ার ব্যবস্থা করতে ওসির উদ্যোগে স্থানীয় জনপ্রতিধিদের মধ্যস্থতায় গৃহবধূকে তার শ্বশুরবাড়িতে তুলে দেওয়া হয়। সন্তানকে বহুদিন পর কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ওই নারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here