Sunday, May 19, 2024
Homeস্পটলাইটশেখ হাসিনা রাসূলের ঘটনা থেকে শিক্ষা নিয়ে খালেদা জিয়াকে সুবিধা দিচ্ছেন: মতিয়া...

শেখ হাসিনা রাসূলের ঘটনা থেকে শিক্ষা নিয়ে খালেদা জিয়াকে সুবিধা দিচ্ছেন: মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাসূলের (সাঃ) একটি ঘটনা থেকে শিক্ষা নিয়ে বিরোধী দলের প্রতি আচরণ করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপ-নেতা বেগম মতিয়া চৌধুরী এমপি।

শুক্রবার দিনব্যাপী তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুস্থদের মাঝে শাড়ি, থ্রিপিস, শার্ট ও ট্রাউজার এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে এক হাজার করে প্রণোদনার নগদ টাকা বিতরণকালে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ভিন্ন ধর্মাবলম্বী বৃদ্ধা কর্তৃক রাসূল (সাঃ) এর পথে কাঁটা বিছানোর ঘটনা স্মরণ করিয়ে মতিয়া চৌধুরী বলেন, রাসূল (সাঃ) সকল ধর্মের মানুষের কল্যাণ কামনা করেছেন। সেখান থেকে আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটাই শিক্ষা নিয়েছেন। আর তা হলো, বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিচার যেন না হয় এর জন্য যারা ইনডেমনিটি বিল জারী করেছিলেন। সেই বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া কাজের লোকসহ ফাইভ স্টার হোটেলের সুবিধা নিয়ে তথাকথিত জেল খাটছেন। শেখ হাসিনা ইন্টারনেট দেশে এনেছেন। আর সেই ইন্টারনেট ব্যবহার করে খালেদা জিয়ার ছেলে ফেরারী আসামী তারেক জিয়ার সাথে স্কাইপে কথা বলছেন। ইচ্ছা করলে প্রযুক্তির মাধ্যমে তা শেখ হাসিনা বন্ধ করতে পারতেন।

এসময় তাঁর সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা খ্রীষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভূমি) ঈফফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার রায়হানা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেন, জাহাঙ্গীর আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার দিনব্যাপী মতিয়া চৌধুরী নকলা এবং নালিতাবাড়ী উপজেলার কয়েকটি ইউনিয়নে ঈদ উপহার ও শিক্ষা প্রণোদনার অর্থ বিতরণ করেন। আগামীকাল শনিবারও নকলা উপজেলায় এসব বিতরণের কথা রয়েছে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments