Saturday, April 13, 2024
Homeদেশের খবরশিশু সন্তান রেখে উধাও ১৪ বছরের মা

শিশু সন্তান রেখে উধাও ১৪ বছরের মা

মো. ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি- নীলফামারীর জলঢাকায় ১৪ বছরের শিশু শিউলি আক্তার(ছদ্মনাম) এই শিশু বয়সেই জন্ম দিলেন ফুটফুটে এক ছেলে সন্তান।

তবে সেই শিশু শিউলি আক্তার অবিবাহিত হওয়ায় পরিবারের লোকজনের কাছে তার নবজাতকের পিতার পরিচয় কি দেবেন এমন প্রশ্নের উত্তর খুঁজে না পেয়ে সন্তান প্রসবের পরপরই সটকে পড়েন সে।

শনিবার (২৫ মার্চ) দুপুর ১২ টার দিকে জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের কোটিপাড়া এলাকার শিউলি আক্তার নামে এক শিশু পেটে ব্যাথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হন।

সূত্রে জানা যায়, ভর্তির কিছুক্ষণ পরপরই মেডিকেলের টয়লেটে প্রবেশ করেন শিউলি আক্তার। কয়েক মিনিট পরে সেখান থেকে বের হওয়ার পর টয়লেটে একটি নবজাতককে দেখতে পান মেডিকেলে ভর্তি থাকা অন্য রোগীরা। সন্তান প্রসবের পরপরই টয়লেট থেকে বের হয়েই মেডিকেল থেকে পালিয়ে যান শিউলি আক্তার। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়েছে। ইতোমধ্যে নবজাতককে পেতে অনেকেই তদবির শুরু করেছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. আবু রেজওয়ানুল কবীর বলেন, ‘ভর্তির কিছুক্ষণ পরপরই সন্তান প্রসব করে মেডিকেল থেকে পালিয়ে যান মা। বর্তমানে নবজাতক ছেলে শিশুটি মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments