Monday, April 22, 2024
Homeবিনোদনশাকিবের উপহার পেয়ে বুবলী-বীরের উচ্ছ্বাস

শাকিবের উপহার পেয়ে বুবলী-বীরের উচ্ছ্বাস

শাকিব খানের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। পেশা ও ব্যক্তি দুই জীবনেই সংকটাপন্ন সময় পার করছেন এ অভিনেতা।

একদিকে নতুন সিনেমার খবর নেই, অন্যদিকে অপু-বুবলীর মধ্যকার অন্তর্জাল যুদ্ধ। এরমধ্যে আবার সম্প্রতি যোগ হয়েছে অস্ট্রেলিয়া কাণ্ড।

এতসব বিতর্ক-সমালোচনার ঝড় সামলেও দ্বিতীয় সংসারের পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন উপলক্ষ্যে ব্যক্তিগত জীবনে কিছুটা স্বস্তির মুহূর্ত কাটালেন শাকিব খান। মঙ্গলবার রাতে পারিবারিক আয়োজনে আনন্দঘন উদযাপনে অংশ নিয়েছেন তিনি।

এদিন ফেসবুকে বীরকে শুভেচ্ছা জানিয়েছেন তার বাবা ও মা (শবনম বুবলী) দুজনেই। এরপর রাতে শাকিবের গুলশান ২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এছাড়াও শাকিবের বাবা, মা, ভগ্নিপতি, বোনের ছেলেমেয়েসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সবাই মিলে মেতে ওঠেন ছোট্ট বীরের চতুর্থ জন্মদিন উদযাপনে।

ওই মুহূর্তের কয়েকটি ছবি ফেসবুক পেজে শেয়ার করেছেন বুবলী। সঙ্গে লিখেছেন, ‘পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত’।

গুঞ্জনের আড়ালে কাগজ-কলমে তারা এখনও স্বামী-স্ত্রী কিনা, তা ধোঁয়াশায় রয়েছে। তবে পারিবারিক আয়োজনে তাদের এমন যৌথ উপস্থিতি ভক্তদের মনে নিঃসন্দেহে কিছুটা হলেও আনন্দ দিচ্ছে। যার নজির দেখা যায় বুবলীর পোস্টের কমেন্ট বক্সে। বীরকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি অনেকেই এই জুটির প্রতি ভালোবাসা জানাচ্ছেন।

জন্মদিনে ছেলে বীরকে একটি লাল গাড়িও উপহার দিয়েছেন শাকিব খান। রাস্তায় চলাচলের মতো না হলেও ঘরে দিব্যি ঘুরে-বেড়াতে পারে সেটি। আর সেই গাড়িতে বসেই উচ্ছ্বাসের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন বুবলী ও বীর।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments