রোহিঙ্গা নারীর বোরকার ভিতর মিলল ইয়াবা!

0
383

মানুষের জন্য ডেস্ক: কক্সবাজার দক্ষিণ সীমান্ত জনপদ টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১ কোটি ৫০ লাখ টাকা মূল্যের ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় আটক করা হয়েছে ইয়াবা পাচারে জড়িত থাকা হাছিনা নামে এক রোহিঙ্গা নারীকে।

আটক নারী উনচিপ্রাং ৮নং শরণার্থী শিবিরের বি-ব্লকের মো. ইউছুফের স্ত্রী বলে জানা গেছে।

মঙ্গলবার বিকালে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার সন্ধ্যায় দমদমিয়া বিজিবির চেকপোস্টে টেকনাফগামী সিএনজির নারী যাত্রীকে তল্লাশি চালিয়ে বোরকার ভিতরে থাকা ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

অপরদিকে মঙ্গলবার ভোরে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বিজিবির জওয়ানরা মৌলবীপাড়া খাল দিয়ে একটি ইয়াবার বিশাল চালান মিয়ানমার হয়ে বাংলাদেশে আসার সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা একটি প্লাস্টিকের বস্তা পেলে পালিয়ে যায়। পরে বস্তাটি উদ্ধার করে বস্তার ভিতরে থাকা ৩০ হাজার পিস ইয়াবা পাওয়া যায় বলে বিজিবি জানান।

পৃথক অভিযানে বিষয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আটক ইয়াবা পাচারকারী নারী ও ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সল হাসান খান নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here