রিকশায় বাসের ধাক্কা, স্কুল থেকে ফেরার পথে প্রাণ গেল শিশুর

0
132

মানুষের জন্য ডেস্ক: গাজীপুরের টঙ্গীতে বাসের ধাক্কায় ফাতেমা হক (১০) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। শনিবার সকালে উপজেলার দত্তপাড়া টেকপাড়ার লালকোড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা স্থানীয় সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের তৃতীয় শ্রেণির ছাত্রী। ফাতেমা দুবাই প্রবাসী সামছুল হকের মেয়ে।

এলাকাবাসী জানায়, ফাতেমার বাবা মা দুইজনই দুবাই থাকেন। ফাতেমা ও তার বড় বোন জান্নতুল হক দতপাড়া টেকপাড়া লালকোড়া এলাকায় ফুফা মৃত মজিবুর রহমানের বাসায় থেকে লেখাপড়া করতো।

শনিবার সকালে স্কুল ছুটির পর ফাতেমা তার ফুফু শাহনাজ বেগমের সাথে অটোরিকশা যোগে বাসায় ফিরছিল। যানটি তাদের বাসার গলির মধ্যে গেলে কোহিনুল কেমিক্যালের স্টাফ বাস পিছন থেকে রিকশাটি ধাক্কা দেয়।

এতে ফাতেমা রিকশা থেকে পড়ে গিয়ে ওই বাসের চাকার নিচে চলে যায় এবং ঘটনাস্থালে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার ফুফু শাহনাজ ও হারুন নামে একজন পথচারী আহত হন। স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

টঙ্গী পুর্ব থানার ওসি জাবেদ মাসুদ বলেন, লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here