Sunday, May 19, 2024
Homeখেলারিওতে মারধরের শিকার হলেন তিতে

রিওতে মারধরের শিকার হলেন তিতে

স্পোর্টস ডেস্কঃ- হেক্সা জয়ের মিশন নিয়ে কাতার বিশ্বকাপ খেলতে এসে কোয়ার্টার ফাইনালেই থেমে গিয়েছিল ব্রাজিলের যাত্রা। মিশন সফল না হওয়ায় পদত্যাগ করেন ব্রাজিলের কোচ তিতে। ব্রাজিলের বিদায়ের পর থেকে তিনি আর আলোচনায় নেই। কোনো মিডিয়ার সঙ্গে কথা বলছেন না। নিজেকে সামনে আনছেন না। অর্থাৎ দেশে ফিরে নিজেকে একপ্রকার অন্তরালে রেখেছেন তিনি।

এরই মধ্যে নিজের বাড়ির সামনে মারধরের শিকার হয়েছেন তিতে। দেশটির ও’গ্লোবো পত্রিকার প্রতিবেদন থেকে জানা যায়, গেল সপ্তাহে রিওতে নিজের বাড়ির সামনে এক দুষ্কৃতিকারীর হামলার শিকার হন তিনি।

জানা যায়, সেদিন সকাল ৬টার দিকে স্ত্রীকে নিয়ে প্রাতঃভ্রমণে বের হন। হাঁটার এক পর্যায়ে এক দুষ্কৃতিকারী পেছন থেকে তাকে হামলা করে। মোটা শিকল দিয়ে তিতেকে আঘাত করে। এরপর তার কাছে কৈফিয়ত চায়, কেন ব্রাজিল কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলো!

অবশ্য এই ঘটনায় কোনো মামলা করেননি ৬১ বছর বয়সী কোচ তিতে।

তিতে ২০১৬ সালে দায়িত্ব নিয়েছিলেন ব্রাজিলের। তার তত্ত্বাবধানেই ২০১৯ সালে কোপা আমেরিকার শিরোপা জিতেছিল সেলেসাঁওরা। ২০২১ সালে ফাইনাল খেলে হয়েছিল রানার্স-আপ।

২০২২ বিশ্বকাপে অন্যতম ফেভারিট ছিল ব্রাজিল। কিন্তু শেষ আটের লড়াইয়ে ক্রোয়েশিয়ার কাছে টাইব্রেকারে হেরে একরাশ হতাশা নিয়েই তাদের দেশে ফিরতে হয়েছে। তার আগে ২০১৮ বিশ্বকাপেও কোয়ার্টার ফাইনালেই থেমেছিল তাদের যাত্রা।

তিতে পদত্যাগ করায় তার বিকল্প খুঁজছে ব্রাজিল। গুঞ্জন শোনা যাচ্ছে রিয়ালের কোচ কার্লো আনচেলোত্তির সঙ্গে কথা হচ্ছে তাদের। গুঞ্জন রয়েছে হোসে মরিনহোর ব্যাপারেও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments