Saturday, March 2, 2024
Homeস্পটলাইটরানওয়েতে বিকল বিমান : দেড় ঘণ্টা পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক

রানওয়েতে বিকল বিমান : দেড় ঘণ্টা পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক

মানুষের জন্য ডেস্ক: রানওয়েতে কাতার এয়ারওয়েজের এয়ারবাস এ৩৩০-৩০২ মডেলের উড়োজাহাজ আটকে থাকায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা দেড় ঘণ্টা বন্ধ ছিল। কারিগরি ত্রুটির কারণে ফ্লাইটটি রানওয়ে থেকে নড়তে পারছিল না। সবশেষ রাত ৯টার দিকে ফ্লাইট সরিয়ে নেয় শাহজালাল কর্তৃপক্ষ। এতে করে বিমান চলাচল স্বাভাবিক হয়।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটে কাতার এয়ারওয়েজের কিউ আর ৬৩৪ ফ্লাইটটি রানওয়েতে অবতরণ করে। অবতরণের পর উড়োজাহাজটি ট্যাক্সিওয়ের দিকে যেতে পারছিল না।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, দেড় ঘণ্টা ফ্লাইট ওঠানামা বন্ধ ছিল। পরে উড়োজাহাজটি সরানো হয়।

তিনি বলেন, কাতার এয়ারওয়েজের ফ্লাইটে একটি টেকনিক্যাল ইস্যু ছিল। ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করার পর ট্যাক্সি করতে কিছু সমস্যা হচ্ছিল।

এয়ারলাইন্সটির মূল সমস্যা কী ছিল, জানতে চাইলে নির্বাহী পরিচালক বলেন, তারা বিস্তারিত কিছু জানায়নি। ফ্লাইটটি নিরাপদেই অবতরণ করে। অবতরণের পর আমাদের জানায় তাদের কিছু সাপোর্ট লাগবে। আমরা সাপোর্ট দিচ্ছি। কাতার এয়ারওয়েজের ফ্লাইটটি কাতারের স্থানীয় সময় সকাল ১১টা ৩ মিনিটে দোহা থেকে ঢাকার উদ্দেশে রওনা দেয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments