রাজধানীজুড়ে বৃষ্টিতে কোমর পানি, বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু

0
934

মুষলধারে বৃষ্টির মধ্যে রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে মিরপুরের শিয়ালবাড়ির পাশে হাজী রোড এলাকার কর্মাস কলেজ সংলগ্ন সুপার হোস্টেলের সামনে ঘটনা ঘটে।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত চারজনের মধ্যে তিনজন একই পরিবারের। তারা হলেন, মো. মিজান, তার স্ত্রী মুক্তা এবং তাদের তার ছেলে হোসাইন। আর অনিক নামে আরেক ব্যক্তি মারা গেছেন।

তবে মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করছেন তিনি।

মৃতরা হলেন- সিএনজি অটোরিকশাচালক মো. মিজান, তার স্ত্রী মুক্তা, তাদের মেয়ে লিমা, এবং এই ৩ জনকে বাঁচাতে যাওয়া যুবক অনিক। এ ঘটনায় মিজানের ৬ মাস বয়সী শিশুকে উদ্ধার করে শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, ওই এলাকায় জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুৎ তার ছিঁড়ে পড়ে। সেখান দিয়ে যাওয়ার সময় প্রথমে একই পরিবারের ৪ জন বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের বাঁচাতে গিয়ে আরেক যুবকও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

এদিকে ঢাকায় বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে টানা কয়েক ঘণ্টা মুষলধারে বৃষ্টি ঝরছে। এতে রাজধানীর বিভিন্ন এলাকার রাস্তা তলিয়ে গেছে। ঢাকার বিভিন্ন রাস্তায় পানি জমে যান চলাচল ব্যাহত হচ্ছে। কোথাও কোথাও বন্ধ হয়েছে যান চলাচল।

রাত ১১টার দিকে রাজধানীর বেগম রোকেয়া সরণিতে কয়েক শ গাড়ি আটকা পড়ে। এর আধা ঘণ্টা আগেই তলিয়ে যায় গ্রিন রোড এলাকা। রাত সোয়া ১০টার দিকে ওই সড়কে বহু গাড়ি আটকে থাকতে দেখা যায়।

এতে ভোগান্তিতে পড়েছেন রাতে ঘরমুখী লোকজন। অনেকেই বৃষ্টির কারণে কর্মস্থল থেকে বের হতে পারছেন না। রাত সাড়ে ১০টার দিকে নীলক্ষেত, কাঁটাবন, হাতিরপুল এলাকার সড়কেও পানি জমতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here