Sunday, May 19, 2024
Homeস্পটলাইটরংপুরে সড়কে শিশুসহ ৫ জনের মৃত্যু

রংপুরে সড়কে শিশুসহ ৫ জনের মৃত্যু

রংপুর:- রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী ইজিবাইকের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তারাগঞ্জ উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের নেংটিছিড়া ব্রিজ-সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আরও দুজন আহত হয়েছেন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে নিহত পাঁচজনই ওই অটোরিকশায় ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, যাত্রীবাহী ইজিবাইকটি তারাগঞ্জ থেকে সৈয়দপুরের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি নেংটিছিড়া ব্রিজের কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে আসা রংপুরগামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইজিবাইকের পেছনে থাকা একটি ট্রাক ওই ইজিবাইককে চাপা দিয়ে পালিয়ে যায়।
এতে ইজিবাইকে থাকা এক শিশু ও তিনজন পুরুষ ঘটনাস্থলেই মারা যান। তৎক্ষণাৎ স্থানীয় লোকজন আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও এক ব্যক্তির মৃত্যু হয়।

তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, দুর্ঘটনার পর অ্যাম্বুলেন্সের চালক, ট্রাকসহ ট্রাকের চালক পালিয়ে গেছেন। তবে দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সটি পুলিশ আটক করেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments