Monday, April 22, 2024
Homeস্পটলাইটযুবদলের সভাপতিসহ চার জনকে আটক

যুবদলের সভাপতিসহ চার জনকে আটক

মানুষের জন্য ডেস্ক: বিএনপির গুরুত্বপূর্ণ অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সহসভাপতি নুর ইসলাম নয়ন ও টুকুর একান্ত সহকারি মোকলেসকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়েছে। এছাড়া টুকুর সঙ্গে একই গাড়িতে থাকা ছাত্রদলের সাবেক সহসভাপতি জাভেদ হাসান স্বাধীনও আটক হয়েছেন।

আজ শনিবার রাত ১১ টা ১০মিনিটে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দৈনিক আমাদের সময়কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী গণসমাবেশ থেকে ফেরার পথে আমিন বাজারে গাড়ি থেকে তাদের আটক করে নিয়ে যায়। এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রুহুল কবির রিজভী। অবিলম্বে আটক যুবদল নেতাদের মুক্তি দাবি করেন তিনি।

এর আগে আজ শনিবার বিকেলে রাজশাহীর হাজী মুহম্মদ মহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (মাদ্রাসা মাঠ) বিএনপির বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঢাকায় আগামী ১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশ নিয়ে সরকারের ঘুম হারাম হয়ে গেছে।

তিনি আরও বলেন, ‘১০ তারিখের সমাবেশ নিয়ে সরকারের ঘুম হারাম হয়ে গেছে। সেদিন নাকি তারা উড়ে যাবে। জনগণের প্রতি তাদের আস্থা নেই। চোরের মন পুলিশ পুলিশ। নয়াপল্টনে এর আগে অনেক সমাবেশ করেছি, তখন তো সমস্যা হয়নি। এখন কেন এত সমস্যা?’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments