যুবককে কুপিয়ে ৩ আঙ্গুল কেটে নিলো প্রতিপক্ষ

0
309

মানুষের জন্য ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়ায় পূর্ব বিরোধের জের ধরে ইয়াকুব হাওলাদার (২৪) নামের এক যুববককে কুপিয়ে বাম হাতের তিন আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষরা। এসময় ইয়াকুবের মামাতো ভাই কলেজ শিক্ষার্থী রাকিব মোল্লাকেও (১৯) কুপিয়ে জখম করা হয়।

রোববার (২৫ আগস্ট) বেলা ১টার দিকে উপজেলার টিয়াখালী ইউনিয়নের টিয়াখালী বাজারে এ হামলার ঘটনা ঘটে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

শিক্ষার্থী রাকিব মোল্লার বাবা সবুজ মোল্লা জানান, প্রায় এক সপ্তাহ আগে লোন্দা বাজারে বসে টিয়াখালী বাজারের শাকিল প্যাদার সঙ্গে ইয়াকুবের বাকবিতণ্ডা হয়। আজ সকালে ইয়াকুব তার মামাতো ভাই রাকিব মোল্লাকে নিয়ে রাকিবের অনার্স প্রথম বর্ষের ফরম পূরণ করতে মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে যায়। ফরম পূরণ শেষে মোটোরসাইকেলযোগে তারা বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় টিয়াখালী বাজার এলাকায় পৌঁছলে পূর্ব বিরোধের জেরে শাকিল প্যাদা, খোকন প্যাদা, জাকারিয়া ও ফারুক প্যাদাসহ আরও ৭/৮ জন ইয়াকুবকে কুপিয়ে বাম হাতের মাঝের তিন আঙ্গুল কেটে ফেলে। এসময় ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে রাকিবকেও কুপিয়ে জখম করা হয়।

ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, স্থানীয়রা তাৎক্ষণিক ওই দুইজনকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। সেখানকার চিকিৎসক ইয়াকুবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক‌্যাল কলেজ (সেবাচিম) হাসপাতালে পাঠান। এছাড়া ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here