যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় দুই সন্তানসহ বাংলাদেশি ব্যবসায়ী নিহত

0
601

যুক্তরাজ্যে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ বংশোদ্ভূত ব্যবসায়ী ও তার দুই শিশুসন্তানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের অন্তঃসত্ত্বা স্ত্রী আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকালে লেস্টারশায়ারের হিকিনলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম আলমগীর হোসেন সাজু (৩০)। তিনি হবিগঞ্জের নবীগঞ্জের কুর্শি ইউনিয়নের কল্যাণপুর গ্রামের প্রবাসী আব্দুল কালামের ছেলে।

জানা যায়, আলমগীর যুক্তরাজ্যের বার্মিংহাম শহরের ওয়ালসালের প্লেক শেরিডান স্ট্রিটের বাসিন্দা। বৃহস্পতিবার সপরিবারে বার্মিংহাম থেকে লেস্টারশায়ার গিয়েছিলেন। শুক্রবার বিকেলে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়ি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই সাজু ও তার ছেলের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর তার মেয়ের মৃত্যু হয়।

নিহতের স্বজনরা বলেন, নিহত আলমগীর সপরিবারে দীর্ঘদিন যাবৎ যুক্তরাজ্যে বসবাস করছেন। তাদের গ্রামের বাড়ি কল্যাণপুরে বাড়ি থাকলেও সেখানে কেউ এখন আর থাকেন না।

হঠাৎ আলমগীর ও তার ছেলে-মেয়ের মৃত্যুর খবর পেয়ে আমরা হতভম্ব হয়ে গেছি।

উপজেলার কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান বলেন, কল্যাণপুর গ্রামের আলমগীর দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করছেন। তিনি সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করছেন। হঠাৎ সড়ক দুর্ঘটনায় আলমগীর তার ছেলে-মেয়ের মৃত্যুর সংবাদে আমরা শোকে কাতর। তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তাদের আত্মার শান্তি কামনা করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here