মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না : স্বরাষ্ট্রমন্ত্রী

0
125

মানুষের জন্য ডেস্ক: বিএনপি নিয়মতান্ত্রিক আন্দোলন করলে কোনো আপত্তি নেই জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, যদি আন্দোলনের নামে রাজপথে যানচলাচল বন্ধ করে, মানুষের জান-মালের ক্ষতি করলে আইন-শৃঙ্খলা বাহিনী বসে থাকবে না।

তিনি প্রশ্ন রেখে বলেন, ‘বিএনপি রাজপথ দখল করবে কোন ইস্যুতে। তাদের সাথে কোনো লোকজন নেই। এ দেশের মানুষ আর অন্ধকারে যেতে চায় না।

এ দেশের মানুষ একবার আলোকিত হয়েছে আর অন্ধকারে যাবে না। আন্দোলনের ডাক দিয়ে তারা সব জায়গায়ই ব্যর্থ হচ্ছে। আমরা কিন্তু কোনো জায়গায়ই বাধা দিই না। আমি বলে দিয়েছি, তারা যদি নিয়মতান্ত্রিক আন্দোলন করে তাহলে আমাদের সেখানে কোনো আপত্তি নেই। ’

আজ মঙ্গলবার লৌহজং উপজেলায় নবনির্মিত থানা ও ফায়ার সার্ভিসের ফলক উন্মোচনকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি টঙ্গীবাড়ি উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশনও ভার্চুয়ায়ালি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি, অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী, সিভিল ডিফেন্স ও ফায়ার সার্ভিস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইনউদ্দিন, ঢাকা রেঞ্জের ডিআইজি মো. হাবিবুর রহমান, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ও পুলিশ সুপার আব্দুল মোমেন ও গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী খায়রুজ্জামান।

মন্ত্রী আরো বলেন, ‘আপনারা কী ভুলে গেছেন লোড শেডিংয়ের কথা। জেনারেটরের আওয়াজে যে কান ঝিঁঝি করত তা কী ভুলে গেছেন। তখন ডাবল দামে আইপিএস বিক্রি হতো। পরীক্ষার সময় ছাত্ররা পড়ালেখা করতে পারত না। মোমবাতি-হারিকেন জ্বালাত তারা। এসব দেশের মানুষ ভুলেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে বলেছিলেন- বদলে দেবেন বাংলাদেশ। আজ যে বাংলাদেশ বদলে যাচ্ছে, এটা তাদের সহ্য হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here