মানসিক অবসাদে ব্যবসায়ীর আত্মহত্যা

0
336

মানুষের জন্য ডেস্ক: বগুড়ায় হাসিবুল ইসলাম হাসিব (৩০) নামের এক মোটরগাড়ি ব্যবসায়ী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ সোমবার সকাল ১০টায় শহরের দত্তবাড়ি মোড়ে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ফুলবাড়ি পুলিশ ফাঁড়ি লাশটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) এ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

জানা যায়, ব্যক্তিগত কিছু ধারদেনা থেকে ব্যবসায়ী হাসিব মানসিক অবসাদে ভুগছিলেন। গতকাল রোববার তিনি তার ব্যক্তিগত মোটরসাইকেল সেজন্য বিক্রি করে দেন। এই নিয়ে পরিবারে তার বাবা ও স্ত্রীর সঙ্গে হাসিবের মনমালিন্য হয়।

আজ সকালে বাইরে থেকে তিনি নাস্তা করে এসে দরজা আটকিয়ে গায়ে দেওয়ার কাঁথা দিয়ে নিজ শোবার ঘরের ফ্যানের সঙ্গে গঁলায় ফাঁস দেন। পরে তার পরিবারের সদস্যরা দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করলে মৃত হিসেবে পায়।

এ বিষয়ে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম বলেন, ‘আমরা দরজা ভাঙা ও খাটে শোয়ানো অবস্থায় হাসিবের লাশ পেয়েছি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হলেও আমরা লাশটি হেফাজতে নিয়ে শজিমেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here