Monday, April 22, 2024
Homeস্পটলাইটমাদ্রাসা সুপারকে গণপিটুনি (ভিডিওসহ)

মাদ্রাসা সুপারকে গণপিটুনি (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের রাজারহাটে ফতেখাঁ কারামতিয়া দাখিল মাদ্রাসায় গোপনে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছেন প্রতিষ্ঠানটির সুপার গোলাম রব্বানী। আজ শনিবার দুপুরে রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউপির ফতেখাঁ কারামতিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার ফতেখাঁ কারামতিয়া মাদ্রাসায় পরিচ্ছন্ন কর্মী, নিরাপত্তা কর্মী ও আয়া পদে লিখিত পরীক্ষার আয়োজন করে মাদ্রাসা কর্তৃপক্ষ। নিয়োগ পরীক্ষা শুরু হওয়ার আগেই নিয়োগ দিতে চেয়ে একাধিক প্রার্থীর কাছে টাকা নেওয়ার অভিযোগ ওঠে। নিয়োগ দিতে চেয়ে মাদ্রাসার শিক্ষক ও কমিটির লোকজন একাধিক প্রার্থীর কাছ থেকে টাকা নিয়ে গোপনে নিয়োগ দেওয়ার চেষ্টা করলে চাকরিপ্রত্যাশীরা টাকা ফেরত পেতে হট্টগোল শুরু করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালকের প্রতিনিধি নিয়োগ পরীক্ষা স্থগিত করে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাসহ দ্রুত মাদ্রাসা ত্যাগ করেন। এরপর চাকরিপ্রত্যাশী ও নিয়োগ কমিটির লোকজনের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এ সময় মাদ্রাসার সুপার গোলাম রব্বানী দৌড়ে পালানোর চেষ্টা করলে এলাকাবাসী তাকে গণপিটুনি দিয়ে শিক্ষক মাহফুজার রহমানসহ দুজনকে মাদ্রাসায় অবরুদ্ধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

এ বিষয়ে মাদ্রাসার সুপার গোলাম রব্বানী বলেন, ‘আমি নিয়োগের বিষয়ে কোনো প্রার্থীর কাছে টাকা নেইনি। টাকা নিয়েছে সহকারী সুপার মাহফুজার এবং খোরশেদ আলম সবকিছু করছে। আমি যাতে নিয়োগে কোনো কিছু বলতে না পারি এই জন্য আমার কাছে খালি চেকে সই করে নিয়েছে।’

রাজারহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুজ জামান বলেন, পরিবেশ উত্তপ্ত থাকার কারণে পরীক্ষা স্থগিত করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের রংপুর বিভাগীয় উপ-পরিচালকের প্রতিনিধি ড. আবুল কালাম আজাদ বলেন, সভাপতির অনুপস্থিতির কারণে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা সম্ভব হয়নি।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে….

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments