Saturday, April 13, 2024
Homeদেশের খবরমসজিদ থেকে ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মসজিদ থেকে ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি: মসজিদের ভেতর থেকে ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ মার্চ) সন্ধা সাড়ে ৭ টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর এলাকার বায়তুন নূর জামে মসজিদের ভেতর থেকে ওই লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন শ্যামনগর থানার ওসি নূরুল ইসলাম বাদল।

নিহত ঈমামের নাম ইস্রাফিল হোসেন(৩৫)। তিনি শ্যামনগর উপজেলাল ভেটখালী ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত অমেদ আলীর ছেলে। তিনি বংশীপুর শাহী মসজিদের শিক্ষক ছিলেন এবং বায়তুন নূর জামে মসজিদে ঈমামতি করতেন।

স্থানীয়রা জানান, মাগরিবের নামাজ পড়ানোর পর ইমাম ইস্রাফিল হোসেন মসজিদের ভেতরে ছিলেন। এশার নামাজের আজান দেওয়ার জন্য মুয়াজ্জিন মসজিদে যেয়ে ভেতর থেকে লাইট বন্ধ এবং মসজিদের দরজা ভেতর থেকে আটকানো দেখেন। পরে দরজা ভেঙে ভেতরে যেয়ে স্থানীয়রা ইস্রাফিল হোসেনের লাশ সিলিং ফ্যানে ঝুঁলতে দেখেন। তখন মুসুল্লিরা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

শ্যামনগর থানার ওসি নূরুল ইসলাম বাদল বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments