Saturday, March 2, 2024
Homeসারাবিশ্বভারতে স্কুলশিক্ষিকাকে পুড়িয়ে হত্যা

ভারতে স্কুলশিক্ষিকাকে পুড়িয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক- টাকা নিয়ে দ্বন্দ্বে পরিবারের সদস্যদের দেওয়া আগুনে ঝলসে যাওয়া ৩৫ বছর বয়সী ভারতীয় স্কুলশিক্ষিকার মৃত্যু হয়েছে। গতকাল বুধবার এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, রাজস্থানের জয়পুরের এসএমএস হাসপাতালে মারা যান তিনি।

এ ব্যাপারে জয়পুরের সুপারিনটেনডেন্ট অব পুলিশ মনীষ আগরওয়াল জানান, আনিতা নামে ওই নারী মঙ্গলবার রাতে মারা যান। রায়সার পুলিশ স্টেশনের কাছাকাছি এলাকায় অবস্থিত গ্রামে ওই নারীর গায়ে আগুন দেওয়া হয়। ১০ আগস্ট আনিতা তার আত্মীয়দের কাছে পাওনা টাকা চাইলে তার গায়ে আগুন দেওয়া হয়।

অ্যাডিশনাল এসপি ধর্মেন্দ যাদভ বলেন, অভিযুক্তরা ওই নারীর গায়ে দাহ্য পদার্থ ঢেলে দেন। এই ঘটনায় তার আত্মীয়দের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযুক্তদের ভেতরে কয়েকজন নারীও আছেন। এখনো কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। সূত্র:এনডিটিভি।

কংগ্রেস সরকারকে উদ্দেশ করে বিজেপির রাজ্য সভাপতি সতীশ পুনিয়া বলেন, মুখ্যমন্ত্রী আইনের সুশাসন প্রতিষ্ঠায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন। তিনি আরও বলেন, এটা কংগ্রেস আমলে প্রথম ঘটল না, এমন ঘটনা অহরহ ঘটছে।

তিনি আরও বলেন, প্রতিদিন রাজ্যে গড়ে ১৮টি ধর্ষণ এবং ৭টি হত্যার ঘটনা ঘটছে। তিনি আরও বলেন, অপরাধীদের ভেতর কোনো ভয় কাজ করছে না, কারণ তারা জানে কোনো বিচার হবে না, তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হবে না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments