বৃষ্টিতে তলিয়ে থাকা নালায় পড়ে ভেসে গেলেন ব্যবসায়ী

0
335

মানুষের জন্য ডেস্ক: মধ্যরাত থেকে বৃষ্টিতে প্লাবিত হয়েছে চট্টগ্রাম নগরীর অধিকাংশ এলাকা। বৃষ্টিতে প্লাবিত রাস্তা পার হতে ভোগান্তিতে পড়েছেন পথচারীরা। এরই মধ্যে রাস্তা পার হওয়ার হওয়ার সময় নালায় পড়ে ভেসে গেছেন এক ব্যক্তি। পাঁচ ঘণ্টার চেষ্টায়ও তাকে উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের কর্মীরা।

নালায় পড়ে ভেসে যাওয়া ওই ব্যক্তির নাম ছালেহ আহমেদ (৫০)। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর মুরাদপুর মোড় এলাকার নালায় পড়ে যান তিনি। তার ছেলে ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

ছালেহ আহমেদের ছেলে ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানান, এক নারী ও তার ছেলেকে নিয়ে ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফে যাওয়ার উদ্দেশে রওনা হয়েছিলেন ছালেহ আহমেদ। ফটিকছড়ির বাস ধরার জন্য তারা ওই মোড়ে রাস্তা পার হওয়ার সময় ঘটনাটি ঘটে। এ সময় বৃষ্টির পানিতে নালা ও রাস্তা একাকার হয়ে গিয়েছিল। সড়কে গাড়ি চলাচলও কার্যত বন্ধ হয়ে গিয়েছিল। তখন রাস্তা পার হওয়ার সময় ছালেহ আহমদ পানিতে পড়ে নিখোঁজ হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল এসে ছালেহ আহমদকে খুঁজতে অভিযান শুরু করে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দলের প্রধান বিপ্লব কুমার নাথ বলেন, ‘নালাটি বড়। প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে তল্লাশি চালানো হচ্ছে।’

ঘটনাস্থলে ছালেহ আহমেদের ছেলে মাহিন জানান, তার বাবা চকবাজারে সবজি বিক্রি করেন। সকালে বাবা মাইজভান্ডার দরবার শরীফে যাওয়ার সময় নিখোঁজ হয়েছেন।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার মধ্যরাত থেকে চট্টগ্রামে থেমে থেমে মাঝারি বৃষ্টি হচ্ছিল। আজ সকালের দিকে তা ভারী বৃষ্টিতে রূপ নেয়। দুপুর ১২টা পর্যন্ত টানা কয়েক ঘণ্টার ভারী বৃষ্টিতে চট্টগ্রাম শহরের অধিকাংশ এলাকা প্লাবিত হয়। ফলে রাস্তা পার হতে ভোগান্তিতে পরতে হয় পথচারীদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here