Saturday, April 13, 2024
Homeবিনোদনবুবলীর ৫৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল( ভিডিও লিঙ্কসহ)

বুবলীর ৫৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল( ভিডিও লিঙ্কসহ)

প্রকাশ্যে এসেছে ঢালিউড কিং শাকিব খানের ঈদের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর দ্বিতীয় গান ‘সুরমা সুরমা’। গানটি প্রকাশের পরপরই সেটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। সিনেমাটি নিয়ে ইতোমধ্যেই প্রচার-প্রচারণা চলছে। এর মধ্যেই হঠাৎ করেই গাড়ির মধ্যে গানটি নিজের কণ্ঠে গেয়ে ওঠেন।

৫৮ সেকেন্ডের সেই ভিডিওর ক্যাপশন দেন, ‘সুরমা সুরমা’ দিনে আমার প্রিয় দর্শকদের সঙ্গে নিজের মতো সময়’। বুবলীর সেই গাওয়া গান সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করার পর নেটিজেনদের নজরকাড়ে। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এ সিনেমার গানটির কথা লিখেছেন জাহিদ আকবর। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল ও কোনাল। দর্শকদের জন্য গানটি বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৭টায় আরটিভি মিউজিক প্লাসে অবমুক্ত হয়।

এর আগে প্রকাশ্যে আসে ঢালিউড কিং শাকিব খানের ঈদের একমাত্র সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর প্রথম গান ‘কথা আছে’। গানটি প্রকাশের পরপরই মুহূর্তেই সেটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। এদিকে নায়কের র‍্যাপ গানে মজেছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ‘কথা আছে’ গানটির সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন বুবলী। তার সেই ভিডিওটিও ইতোমধ্যে ভাইরাল হয়। সব মিলিয়ে অন্তর্জাল মাতাচ্ছে ‘কথা আছে’, ‘সুরমা সুরমা’ গান দুটো।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।

ভিডিও লিঙ্ক

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments