Saturday, February 24, 2024
Homeবিনোদনবুবলীর সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ: শাকিব

বুবলীর সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ: শাকিব

চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর মধ্যে দূরত্ব আরও বেড়ে গেলো। দুই তারকার সম্পর্ক নিয়ে শোবিজে জল কম ঘোলা হয়নি। এবার নিজের রঙিন অধ্যায় থেকে চিরতরে নায়িকাকে মুছে দেওয়ার ঘোষণা দিলেন কিং খান।

জানালেন, বুবলীর সঙ্গে তিনি আর কোনো সিনেমাতে কাজ করবেন না, এটাই তার চূড়ান্ত সিদ্ধান্ত।

চিত্রনায়ক বলেন, ‘বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন-অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

স্পষ্টভাবে শাকিব খান বলে দিলেন, ‘আপনারা যদি ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার ‘সুরমা সুরমা’ গানটি দেখে থাকেন, তাহলে খেয়াল করবেন, একটা রোমান্টিক গান; তবে দুই শিল্পীর একটা দূরত্ব ছিল। কাছাকাছি দেখা যায়নি তাদের। আমার পুরো অভিনয়জীবনে এমনটা কখনো ঘটেনি। কারণ, আমি আর কোনো দিন বুবলীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চাই না।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলী প্রসঙ্গে এভাবেই নিজের অভিমত জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

ঈদে মুক্তি পেয়েছে শাকিব-বুবলী অভিনীত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি। মুক্তির আগে থেকেই শোনা যাচ্ছিল এটি হতে যাচ্ছে শাকিব-বুবলীর শেষ সিনেমা। এবার শাকিবের মুখেও শোনা গেল সে কথা। বুবলীর সঙ্গে আর সিনেমাতে কাজ করবেন না বলে জানালেন তিনি।

বুবলীর সঙ্গে অনেক আগেই তার সম্পর্ক শেষ হয়েছে জানিয়ে শাকিব বলেন, ‘বাস্তবে জীবনে বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক অনেক আগে শেষ হয়ে গেছে। তার জীবন তার, আমার জীবন আমার। সন্তানের কারণে আমাদের যা করণীয়, সেটাই হবে, দ্যাটস ইট। আবারো বলছি, তার সঙ্গে আমার অধ্যায় পুরোপুরি শেষ হয়ে গেছে।’

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিবের হাত ধরে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ছিলেন শবনম বুবলীর চলচ্চিত্রে অভিষেক হয়। প্রথম সিনেমা দিয়েই ব্যাপক প্রশংসা কুড়ায় এই জুটি। এরপর একের পর এক সিনেমায় পর্দা ভাগ করেন তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments