বিশ্বকাপের উদ্বোধনীতে নাচ গান করবেন যারা

0
276

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ ৫ অক্টোবর হলেও উদ্বোধনী অনুষ্ঠান হবে ৪ অক্টোবর। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী আয়োজনকে বর্ণাঢ্য করে তুলতে এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

বড় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে ‘কী থাকছে আয়োজনে’ কৌতূহল সব সময়ই থাকে। আর সেটি যদি হয় ভারতের মাটিতে দেশটির সবচেয়ে জনপ্রিয় খেলার বিশ্বকাপ, তবে তো আয়োজন বেশ জাকজঁমকপূর্ণই হওয়ার কথা। বিনোদন–দুনিয়ার অন্যতম বড় ইন্ডাস্ট্রি বলিউডের তারকা সমাগমও হওয়ার কথা বেশ ভালোই।

তবে এবারের বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানে কী থাকছে, এ নিয়ে আয়োজক ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এখনো চুপ। দর্শকদের চমকে দিতে এমন গোপনীয়তার চেষ্টা অবশ্য প্রায় সব আয়োজকেরাই করে থাকেন।

তবে বিভিন্ন সূত্রে ভারতীয় গণমাধ্যমগুলো বিশ্বকাপ উদ্বোধনী অনুষ্ঠানের তারকা উপস্থিতি আর আয়োজন পরিকল্পনা বেশ কিছু দিক সামনে নিয়ে এসেছে। পিটিসি পাঞ্জাবের সূত্রে এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ইনসাইডস্পোর্ট।

খবরে বলা হয়, বিশ্বকাপের উদ্বোধনী বিভিন্ন পরিবেশনায় থাকবেন বেশ কয়েকজন বলিউড অভিনেতা–অভিনেত্রী ও গায়ক–গায়িকা। এর মধ্যে গান পরিবেশনে থাকবেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোসলে, গায়ক ও সংগীত পরিচালক শঙ্কর মহাদেভান, কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল ও অরিজিত সিং।

নাচের পরিবেশনায় দেখা যাবে রণবীর সিং ও তামান্না ভাটিয়াকে। রণবীর বিশ্বকাপের অফিশিয়াল থিম সংয়েও অংশ নিয়েছিলেন।

নাচ–গানের পাশাপাশি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে তুলে ধরা হবে ভারতের ইতিহাস–ঐতিহ্য ও ক্রিকেট উন্মাদনা। উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের প্রতিনিধি হিসেবে উপস্থিত থাকবেন ১০ দলের অধিনায়ক। এ ছাড়া আয়োজক বিসিসিআই ও আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা তো থাকবেনই।

উদ্বোধনী অনুষ্ঠান খেলার এক দিন আগে আয়োজন করা হচ্ছে মূলত রাতের আবহে অনুষ্ঠান ফুটিয়ে তোলার জন্য।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here