বিদেশিরা বাংলাদেশে কাউকে ক্ষমতায় বসাতে পারবে না : কামরুল ইসলাম

0
194

মাসুম পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট:বিদেশিরা বাংলাদেশে কাউকে বসাতে পারেনি, পারবেও না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

বুধবার (৩১ মে) কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথির এ মন্তব্য তিনি একথা বলেন। তিনি বলেন, ‘বিদেশিরা বাংলাদেশে কাউকে ক্ষমতায় বসাতে পারেনি, পারবেও না। বিদেশীদের কাছে দেশের কথা বলে লাভ হবে না। বিদেশীদের কোন চাপ দিয়ে লাভ হবে না।’

আগামী নির্বাচন শেখ হাসিনা সরকার অধীনে অনুষ্ঠিত হবে জানিয়ে অ্যাডভোকেট কামরুল বলেন, ‘বিএনপি যদি নির্বাচনে না আসে তবে তারা পালাবার সুযোগ পাবে না। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আর বিপক্ষের শক্তি- কে জয়ী হবে সেটি আগামী নির্বাচনে ফয়সালা হবে।

তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য এখন থেকে সবাইকে প্রস্তুত থাকতে হবে। আগামী নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা আশাবাদী; কেননা জনগণের প্রতি আমাদের আস্থা রয়েছে। নির্বাচন কমিশনকে সরকার সর্বাত্মক সহযোগিতা করবে বলেও জানান তিনি।

বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে নিয়ে যেতে চায় জানিয়ে তিনি বলেন, বিএনপি আদালতেও বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। যে বা যারাই ষড়যন্ত্র, অগ্নি-সন্ত্রাস করবে তাদের প্রতিহত করা হবে।

বিএনপি যে ভুল পথে হাঁটছে সেখান থেকে ফিরিয়ে আসার আহ্বান জানিয়ে কামরুল ইসলাম বলেন, ‘খুনি খালেদা জিয়া ও তারেক রহমানের সঙ্গে তার দলের কোন আলোচনার সুযোগ নেই।’

কামরাঙীরচর ৫৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল সরকার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবীর, কামরাঙীরচর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন সরকার, সাবেক সাধারণ সম্পাদক সোলেমান মাদবর, কাউন্সিলার মোহাম্মদ হোসেন, সাইদুল মাদবর, নূর আলম, শেফালী বেগম, কামরাঙীরচর ৫৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন আহমেদ প্রমুখ।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here