Saturday, February 24, 2024
Homeস্পটলাইটবিএনপি নেতা এ্যানির বাসায় হামলা, আহত ৪

বিএনপি নেতা এ্যানির বাসায় হামলা, আহত ৪

মানুষের জন্য ডেস্ক: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় এ্যানির ভাই ও ছেলেসহ ৪ জন আহত হন। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল ও এয়ারকন্ডিশন ভাঙচুর করেছে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় সদর থানা আওয়ামী লীগের সভাপতি মো. হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে পুরাতন গো হাটা রোড এলাকায় এ্যানির বাড়িতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। আহতরা হলেন বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপি আয়োজিত সমাবেশে ছিলেন। এ সময় প্রায় ৪০টি মোটরসাইকেল নিয়ে হামলাকারীরা এসে এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করে। এ সময় তার ভাই ও ছেলেসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়। জানালার গ্লাস, দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি প্লাষ্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু অভিযোগ করে বলেন, বাসা খালি পেয়ে হামলাকারীরা হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments