বিএনপি ও সুশীল সমাজ শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী

0
1872

বিএনপি-জামায়াত, সুশীল সমাজ সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে।

দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, এক সময় এ দেশকে মিসকিনের দেশ বলা হতো। তলাবিহীন ঝুড়ি বলে কটাক্ষ করা হতো। বর্তমানে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মর্যাদার আসনে নিয়ে এসেছেন। তিনি জেলে বসেই উন্নয়নের রূপরেখা তৈরি করেছিলেন। বাংলাদেশ হলো এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল, রূপপুরে পারমাণবিক চুল্লিসহ এ রকম শত শত উন্নয়ন কর্মকাণ্ড করে প্রধানমন্ত্রী বিশ্বের কাছে প্রশংসিত। এসব দেখে বিএনপির সহ্য হচ্ছে না।

তিনি বলেন, বিএনপি-জামাতের দেশ পরিচালনার কোনো পরিকল্পনা ছিল না। তাদের ছিল লুটপাট ও আওয়ামী লীগকে ধ্বংস করার পরিকল্পনা। তাদের জ্বালাও পোড়াও রাজনীতিকে মন্ত্রী ঐক্যবদ্ধভাবে প্রতিহত করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে কাজ করার আহ্বান জানাই

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here