Sunday, May 19, 2024
Homeখেলাবাড়িটি পুরোটাই যেন আর্জেন্টিনার পতাকা

বাড়িটি পুরোটাই যেন আর্জেন্টিনার পতাকা

স্পোর্টস ডেস্কঃ যশোরে এবার আর্জেন্টিনার পতাকার রঙে নিজের বাড়ি ও প্রাচীর রাঙিয়েছেন সোনা মিয়া নামে একজন আর্জেন্টিনার ভক্ত। সোনামিয়া জেলার চৌগাছা ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিবাদমান ৭ গ্রামের কমলাপুর পূর্বপাড়ার বাসিন্দা।

দুই উপজেলার মধ্যবর্তী ৭ গ্রামের বাসিন্দারা বরাবরই খেলা প্রিয়। সাতগ্রাম জনপদের কমলাপুর গ্রামেরই বাসিন্দা সোনা মিয়া। ছোটবেলা থেকেই তিনি ক্রীড়ামোদি এবং বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার সাপোর্টার। ২০০২ বিশ্বকাপের সময় থেকে নিজের বাড়িতে ওড়ান আর্জেন্টিনার পতাকা। এবার নিজের বাড়িটি রাঙিয়েছেন আর্জেন্টিনার পতাকা রঙে।

শনিবার দুপুরে সরেজমিন সোনামিয়ার বাড়িতে গিয়ে দেখা যায় তার নিজের একতলা একটি বাড়ি। বাড়িটির প্রধান প্রবেশ গেইট, বাড়ির প্রাচীর এমন কি রান্নাঘর ও পাকা টয়লেট সবই আর্জেন্টিনার পতাকার রঙে রং করেছেন তিনি।

বাড়ির প্রবেশ ফটকের উপরে আর্জেন্টিনা ফুটবল টিমের ছবিসহ প্যানাসাইন, যাতে বিশ্বকাপ ট্রফি নিচ্ছেন যুগের অন্যতম সেরা ফুটবল তারকা লিওলেন মেসি। পাশেই আর্জেন্টিনার পতাকা উড়ছে।

কথা হলে সোনা মিয়া বলেন দীর্ঘদিন বিশ্বকাপ না জিতলেও আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে। সোনা মিয়া আরও জানান, গ্রামসহ প্রতিবেশীরা তার এই আর্জেন্টিনার রঙে রাঙানো বাড়ি দেখতে আসছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments