বাবুনগরীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন অনুসারীরা

0
600

মানুষের জন্য ডেস্ক: হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক এবং হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুতে দেশের কওমি মাদ্রাসা ও আলেম সমাজের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। কান্নায় ভেঙে পড়েছেন অনুসারীরা। দুপুরে দেড়টার কিছু আগে চট্টগ্রাম নগরীর সিএসসিআর হাসপাতাল থেকে মরদেহ নেওয়া হয়েছে।

চট্টগ্রামের গোলপাহাড়স্থ বেসরকারি সিএসসিআর হাসপাতালে বাবুনগরীর লাশ ঘিরে আহাজারি করছেন বাবুনগরীর দীর্ঘদিনের সহকর্মী, তার ছাত্র, ভক্ত অনুরাগীরা। বাবুনগরী ছিলেন সমগ্র বাংলাদেশে কওমি মাদ্রাসার ছাত্রদের মধ্যে ব্যাপক জনপ্রিয় শিক্ষক।

হাসপাতালে অবস্থানরত হেফাজতে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস বলেন, গত সপ্তাহেও হুজুরের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। স্বাভাবিক ডায়াবেটিস ছিলো। সবকিছু ঠিকই ছিলো। কিন্তু আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। এই সময় তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েন। দ্রুত স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশন থেকে অ্যাম্বুলেন্স ডেকে চট্টগ্রাম সিএসসিআর হাসপাতালে নিয়ে আসা হয়।

মীর ইদরীস বলেন, এই হাসপাতালে তিনি ডাক্তার ইব্রাহিমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। হাসপাতালে আনার পর প্রথমে তাকে কেবিনে এবং অবস্থার অবনতি হলে দ্রুত তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

বাবু নগরীর লাশ দুপুর পৌনে ২টার দিকে হাটহাজারী মাদ্রাসার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। মীর ইদরীস জানান হুজুরের জানাজার নামাজ আজ সন্ধ্যা সাড়ে ৭টায় হাটহাজারী মাদ্রাসায় অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here