বাবার স্বপ্ন পুরণে হেলিকপ্টারে বউ নিয়ে এলেন প্রকৌশলী

0
1577

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে হেলিকপ্টার করে বউ নিয়ে এসে মা-বাবার স্বপ্ন পূরণ করলেন ছেলে স্বপ্ন সামিউল্লাহ।

শনিবার বিকালে জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ আলিমুদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নববধু কে নিয়ে হেলিকপ্টার যোগে আসেন তিনি৷

স্বপ্ন সামিউল্লাহ পেশায় একজন মেরিন ইঞ্জিনিয়ার৷ উপজেলার নেকমরদ ইউনিয়নের ভবানন্দপুর গ্রামের শরীফ হোসেনের ছেলে। চার ভাই-বোনের মধ্যে সে তৃতীয়। স্বপ্ন সামিউল্লাহ সিঙ্গাপুরে থাকা অবস্থায় ভিডিও কলে সামাজিক নীতি মেনে ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজ থেকে সদ্য ফাইনাল পরীক্ষা শেষ করা মুমতারিন নাজনীন সুইটির সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা।

দেশে এসে বাবা মায়ের সেই শখ পূরণে প্রতি ঘন্টায় ৮০ হাজার টাকা ভাড়া দিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রথমে ঢাকা থেকে পাবনা শশুরবাড়ী সেখান থেকে নিজ বাড়িতে হেলিকপ্টারে চড়ে আসেন এ নবদম্পত্তি। এ সময় আশপাশের কয়েক গ্রামের হাজারো মানুষ জড়ো হয় এ দৃশ্য দেখতে।

নববধূ মুমতারিন নাজনীন সুইটি বলেন, ‘তার স্বামী আজ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করেছে। পাশাপাশি অনেক ভালো লাগছে নতুন এক অভিজ্ঞতায়। গ্রামবাসী আমাদের বরণ করে নেয়াটাও অনেক উপভোগ করেছি আমরা।

স্বপ্ন সামিউল্লাহ বলেন, আমরা ৪ ভাই বোন। ভাই বোনের মধ্যে আমি তৃতীয়। ছেলে হিসেবে বাবা মায়ের শখ পূরণ করতে হলো। তাই ঘণ্টায় ৮০ হাজার টাকা হিসেবে হেলিকপ্টারটি ভাড়া করে স্ত্রীকে ঘরে এনে বাবা মায়ের শখ পূরণ করতে পেরেছি।

সামিউল্লাহর পিতা শরিফ হোসেন বলেন, আজ আমি গর্বিত বাবা। ছেলে আমার স্বপ্ন পূরণ করলেন। সকলে আমার ছেলের জন্য দোয়া করবেন।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here