বরগুনায় অটোরিকশার চাপায় শিশুর মৃত্যু

0
1239

মাহমুদুর রহমান(বরগুনা)প্রতিনিধি :- বরগুনার পাথরঘাটায় অটোরিকশার চাপায় জুনায়েত মোল্লা (৫) নামের এক শিশু নিহত হয়েছে। রোববার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মাছেরখাল-খলিফারহাট সড়কের মোল্লা বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুনায়েত মোল্লা ওই এলাকার মো: ইসমাইল মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জুনায়েত মোল্লা তার দাদা মো: ইদ্রিস মোল্লার সাথে বাড়ির পাশের মাঠে ছাগলকে ঘাস খাওয়াতে যাওয়ার সময় রাস্তা পারাপারের জন্য দৌড় দিলে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। তাকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা থানা উপ-পরিদর্শক (এসআই) অসিম সিকদার জানান, খবর পাওয়ার সাথে সাথেই লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যাবস্থা নেয়া হবে।

বরগুনায় মোটরসাইকেল চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

মাহমুদুর রহমান (বরগুনা) প্রতিনিধি :- বরগুনায় রিয়াজ নামের এক মোটরসাইকেল চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নিজ বাড়ির পাশের একটি সুপারি গাছ থেকে মরদেহটি উদ্ধার করে।

রিয়াজ বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা গ্রামের লতিফ মিয়ার ছেলে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন রিয়াজ। পরে সকালে তাকে পাওয়া যায়নি।‌ এরপর সকাল সাড়ে ১০টার দিকে তাকে বাড়ির পাশের একটি সুপারি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে পুলিশ খবর দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে, আমরা এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা নেব তবে ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাচ্ছে না এটি আত্মহত্যা নাকি হত্যা।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here