Saturday, April 13, 2024
Homeদেশের খবরবগুড়া থেকে বিসিবি’র সব কর্মকর্তা-কর্মচারী প্রত্যাহার

বগুড়া থেকে বিসিবি’র সব কর্মকর্তা-কর্মচারী প্রত্যাহার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবি’র নিযুক্ত বগুড়ার সব কর্মকর্তা-কর্মচারীকে প্রত্যাহার করা হচ্ছে। সেই সঙ্গে সকল মালামাল গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার বিকেলে এসব বিষয় জানিয়েছেন শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবি’র ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল। এর আগে বুধবার দুপুরে স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার বার্তা দেওয়া হয় তাদের।

বগুড়ার ভেন্যু ম্যানেজার জানান, ঢাকা থেকে মোবাইলে নির্দেশ দেওয়া হয় শহীদ চান্দু স্টেডিয়ামে থাকা বিসিবি’র সব মালামাল ঢাকাস্থ মিরপুর স্টেডিয়ামে পাঠিয়ে দিতে। একই সাথে বগুড়ায় কর্মরত বিসিবির ১৭ জন কর্মকর্তা-কর্মচারীকে বৃহস্পতিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়েছে। এর মধ্যে ভেন্যু ম্যানেজার ছাড়াও আছেন সুপারভাইজার, অফিস সহকারী, নৈশ প্রহরী।

আরও পড়ুন…. বগুড়ায় স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় রোকেয়া খাতুন (১৫) নামের নবম শ্রেণির এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার ভাটরা ইউনিয়নের মির্জাপুর গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহত রোকেয়া খাতুন ওই এলাকার আব্দুর রহমানের মেয়ে। সে রামকৃষ্ঠপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলো।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রোকেয়া খাতুনকে রেখে তার মা ও ভাবি আত্মীয়র বাড়িতে বেড়াতে যায়। পরদিন বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর বাবা আব্দুর রহমান মাঠে ঘাস কাটতে যান। দুপুরে এসে দেখেন তার মেয়ে রোকেয়া খাতুন নিজ ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

নন্দীগ্রামের কুমিড়া পন্ডিতপুকুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, শিার্থীর মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments