Sunday, May 19, 2024
Homeদেশের খবরপ্রেমের টানে একইদিনে ঘর ছাড়লেন দুই কিশোরী! 

প্রেমের টানে একইদিনে ঘর ছাড়লেন দুই কিশোরী! 

ফরিদপুর প্রতিনিধি: প্রেমের টানে প্রেমিকের হাত ধরে একইদিনে ঘরছাড়া হয়েছেন দুই কিশোরী। ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ঘটেছে এমন ঘটনা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, মঙ্গলবার (২০ ডিসেম্বর) একই দিনে প্রেমিকের হাত ধরে ঘরবাঁধার আশায় বাড়ি ছাড়েন উপজেলার ময়না হাটখোলাচর মোহাম্মাদিয়া দাখিল মাদরাসার ৯ম ও ৭ম শ্রেণির দুই ছাত্রী।

এ ঘটনায় মেয়েকে ফিরে পাওয়ার জন্য থানায় লিখিত অভিযোগ দিয়েছেন দুই শিক্ষার্থীর পরিবার।

লিখিত অভিযোগের ভিত্তিতে এক শিক্ষার্থীকে উদ্ধার করে বুধবার (২১ ডিসেম্বর) রাত ৮টার দিকে তার পরিবাবের কাছে ফেরত দেয় থানা পুলিশ।

জানা যায়, গত ২০ ডিসেম্বর সুরাইয়া (১৪) নামে হাটখোলাচর মোহাম্মাদিয়া দাখিল মাদরাসার ৯ম শ্রেণির এক শিক্ষার্থী তারই সহপাঠী একই গ্রামের মিলন মোল্যার ছেলে শাকিব মোল্যার (১৫) সঙ্গে এবং শামীমা (১৩) নামে একই মাদরাসার ৭ম শ্রেণির এক ছাত্রী একই মাদরাসার ৯ম শ্রেণির ছাত্র ও একই গ্রামের বাসিন্দা তাসির শেখের ছেলে আব্দুল্লাহ শেখের (১৭) সঙ্গে প্রেমের টানে পালিয়ে যায়। পালানোর ঘটনায় ওই দুই ছাত্রীর পরিবার তাদের মেয়েকে ফিরে পাওয়ার জন্য থানায় লিখিত অভিযোগ দেন।

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন ইসলাম বলেন, দুই ছাত্রী পালানোর পর ৯ম শ্রেণির ছাত্রী সুরাইয়াকে উদ্ধার করে তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। অন্য ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments