Saturday, April 13, 2024
Homeস্পটলাইটফরিদপুরে আ'লীগ নেতার মামলায় যুবক গ্রেপ্তার

ফরিদপুরে আ’লীগ নেতার মামলায় যুবক গ্রেপ্তার

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর শহর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামান ওরফে মনিরের দায়ের করা মামলায় এজাহারভুক্ত আসামি শামীম হোসেন ওরফে পিচ্চি শামীম (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৫ মে) শামীমের সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে জেলার এক নম্বর আমলি আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে রবিবার (১৪ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে জেলার সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এ মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাবুব করিম জানান, সোমবার শামীমের সাত দিনের রিমান্ডের আবেদন জানিয়ে জেলার এক নম্বর আমলি আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি বলেন, শামীম একজন চিহ্ণিত ছিনতাইকারী। তার বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী, নগরকান্দা ও সালথা থানায় ছিনতাই, ডাকাতিসহ অন্তত চারটি মামলা রয়েছে।

প্রসঙ্গত, গত ১২ মার্চ রাত ১২টার দিকে বাড়ি যাওয়ার পথে ফরিদপুর শহরের আলীপুর গোরস্থান এলাকায় শামীমসহ কয়েকজন অস্ত্রধারী শহর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মনিরুজ্জামানের পথরোধ করে তার মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় মনিরুজ্জামান গত ১৪ মার্চ বাদী হয়ে শামীমের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার প্রতিবাদে ফরিদপুর শহরের মানবন্ধন কর্মসূচিসহ একাধিক প্রতিবাদী কর্মসূচি পালন করা হয়েছে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments