Sunday, May 19, 2024
Homeস্পটলাইটপ্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ছাত্রদল নেতা কারাগারে

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ছাত্রদল নেতা কারাগারে

মানুষের জন্য ডেস্ক: এবার প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ইয়াছিন মাহমুদ (২৫) নামে এক ছাত্রদল নেতাকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত সোমবার রাতে তাকে আটক করা হয়।

ইয়াছিন ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক। তিনি উপজেলার নূরপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, ‘ওই ছাত্রদল নেতার সঙ্গে প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। সোমবার রাত ১১টার দিকে ওই নারীর বাবার বাড়ি থেকে আপত্তিকর অবস্থায় তাকে গ্রামবাসী আটক করে। খবর পেয়ে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

তিনি আরও বলেন, ‘ভুক্তভোগীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতনের মামলা করার পর ইয়াছিনকে আদালতে পাঠানো হয়। আদালত আজ দুপুরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।’

এ বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী বলেন, ‘ইয়াছিন নাসিরনগর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক। সে কোনো ষড়যন্ত্রের শিকার কি না তা ছাত্রদলের পক্ষ থেকে খতিয়ে দেখা হচ্ছে। দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।‘

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments