Monday, April 22, 2024
HomeUncategorizedপ্যারোলে মুক্তি পেয়ে হ্যান্ডকাপ পরে বাবার জানাজায় ছাত্রদল নেতা

প্যারোলে মুক্তি পেয়ে হ্যান্ডকাপ পরে বাবার জানাজায় ছাত্রদল নেতা

দুই ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে বাবার জানাজায় অংশ নিয়েছেন ঝালকাঠির ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান। আজ বৃহস্পতিবার বিকেলে তাকে মুক্তি দেওয়া হয়। জানাজা শেষ হওয়ার পর তাকে আবার কারাগারে ফিরিয়ে নেওয়া হয়।

সিদ্দিকুর রহমান ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের গগণ গ্রামের মোকছেদ আলীর ছেলে। তিনি ইউনিয়ন ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত। সুত্র: দৈনিক আমাদের সময়।

গত ২৫ ফেব্রুয়ারি ঝালকাঠিতে পদযাত্রা কর্মসূচি চলাকালে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশের দায়েরকৃত মামলার ৮ নম্বর আসামি সিদ্দিকুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এরপর থেকে তিনি ঝালকাঠি জেলা কারাগারে বন্দী। বুধবার বিকেলে তার বাবা মোকছেদ আলী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। বাবার জানাজায় অংশ নেওয়ার জন্য জেলা প্রশাসকের কাছে প্যারোলে মুক্তির আবেদন করেন সিদ্দিকুরের ভাই মিজানুর রহমান। বৃহস্পতিবার বিকেলে দুই ঘণ্টার জন্য তাকে মুক্তি দেওয়া হয়। এরপর বিকেল ৫টায় সিদ্দিকুর রহমান হ্যান্ডকাপ পরে বাবার জানাজায় অংশ নেন। জানাজা শেষ হলে তাকে কারাগারে ফিরিয়ে নেওয়া হয়।

সিদ্দিুকুর রহমানের ভাই মিজানুর রহমান বলেন, ‘আমার ভাই বিএনপির কর্মসূচিতে অংশ নিলেও পুলিশের ওপর হামলার ঘটনায় সিদ্দিকুর জড়িত ছিল না। সিদ্দিকুরকে গ্রেপ্তারে পর থেকেই বাবা অসুস্থ হয়ে পড়েন।’

ঝালকাঠি জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ফারাহ্ গুল নিঝুম বলেন, সিদ্দিকুর রহমানের বাবার জানাজায় অংশ নেওয়ার জন্য তার ভাইয়ের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে দুই ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়। জানাজা শেষে তাকে আবার কারাগারে নেওয়া হয়েছে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments