Saturday, April 13, 2024
Homeদেশের খবরপাতা কুড়ানো নিয়ে দুই বৃদ্ধার ঝগড়া, একজনের মৃত্যু!

পাতা কুড়ানো নিয়ে দুই বৃদ্ধার ঝগড়া, একজনের মৃত্যু!

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে পাতা কুড়ানো নিয়ে দুইজন বৃদ্ধার মাঝে ঝগড়ার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ৭০ বছর বয়সী শান্তি বেগম নামের এক বৃদ্ধার মৃত্যুর ঘটনা ঘটেছে।

জানা যায়, শনিবার (৩০ এপ্রিল) ভোরে উপজেলার জামিরতার ঘোষপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের স্ত্রী শান্তি বেগম বাড়ির পাশে গাছের পাতা ঝাড়ু দেয়ার সময় প্রতিবেশী মৃত গোরদিস শেখ এর স্ত্রী আমেনা খাতুনের ঝগড়া হয় (৭০)।

নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের একজন বাসিন্দা জানান, ঝগড়ার এক পর্যায়ে বৃদ্ধা আমেনা খাতুন অপর বৃদ্ধা শান্তি বেগমের গলা চেপে ধরেন। এতে শান্তি বেগমের উচ্চ রক্তচাপ থাকার কারনে তিনি অসুস্থ্য হয়ে পরেন।

পরে মুমুর্ষ অবস্থায় শান্তি বেগমের পুত্রবধু ও প্রতিবেশীরা উদ্ধার করে বাড়িতে নিয়ে মাথায় পানি ঢালতে থাকেন। পরে স্থানীয় পল্লীচিকিৎসকের মাধ্যমে চিকিৎসা প্রদানের চেষ্টা করা হলে তিনি ভালো কোন হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। এর কিছুক্ষণ পর শান্তি বেগম মৃত্যুর কোলে ঢোলে পড়েন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, অভিযুক্ত আমেনা খাতুন গ্রামের মধ্যে খুবই ঝগড়াটে স্বভাবের একজন মানুষ। পান থেকে চুন খষলেই তিনি ঝগড়া শুরু করে দেন।

এই ঘটনায় অভিযুক্ত বৃদ্ধা আমেনা খাতুনকে জিজ্ঞাসা করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, সকালে পাহা ঝাড়ু দিতে গিয়ে দেখি শান্তি বেগম আমার জায়গায় পাতা ঝাড়ু দিচ্ছে। আমি তাকে পাতা ঝাড়ু দিতে মানা করে চলে আসি। পরে জানতে পারি যে সে মারা গেছেন।

ইতিপূর্বেও তিনি তার পুত্রবধুকে নির্যাতন করার সময় গলা চেপে ধরে অসুস্থ্য করার ঘটনা ঘটান। এবং তার নাতী বৌ তার নির্যাতন সহ্য করতে না পেরে বাড়ি থেকে চলে যায়।

নিহত শান্তি বেগমের ছেলে আব্দুস সামাদ জানায়, আমি উল্লাপাড়ায় আমার শশুরবাড়ি ছিলাম সকালে বাড়ি থেকে কল করে জানায় যে আমার মা মারা গেছেন। আমার মায়ের মৃত্যুর বিষয়ে কারও প্রতি কোন অভিযোগ নেই।

খবর পেয়ে শাহজাদপুর থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা বলেন, খবর পেয়ে দ্রুত থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। বৃদ্ধা শান্তি বেগমের মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

আগামীকার রোববার সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এফএস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments