পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, নেই নাসিম

0
912

নাটকীয়তা শেষে বিশ্বকাপের জন্য অবশেষে দল ঘোষণা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বিশ্বকাপ স্কোয়াডে বাবর আজমকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি।

অবশেষে আশঙ্কাই সত্যি হয়েছে। এশিয়া কাপে সুপার ফোরে ভারতের বিপক্ষে ম্যাচে চোট পাওয়া নাসিম শাহ পুরো বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন। তার সুস্থ হতে ৬-৮ সপ্তাহ সময় লাগবে বলে জানা গেছে। পাকিস্তানি এই স্পিডস্টার না থাকায় দীর্ঘ সময় পর দলে সুযোগ পেয়েছেন আরেক পেসার হাসান আলী।

ভারতের বিপক্ষে এশিয়া কাপের সেই ম্যাচে চোট পেয়েছিলেন আরেক পেসার হারিস রউফও। শঙ্কা ছিল তার খেলা নিয়েও। তবে সব শঙ্কা দূর করে তিনিও আছেন পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে।

এদিকে বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন সালমান আলী আগা, সৌদ শাকিল, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, এবং ওসামা মীর। ১৫ জনের বাইরে তিনজন ক্রিকেটারকে রিজার্ভ হিসেবে নিয়েছে পাকিস্তান। তারা হলেন— মোহাম্মদ হারিস, আবরার আহমাদ ও জামান খান।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড:
বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, ইমাম-উল হক, আবদুল্লাহ শফিক, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, সালমান আলী আগা, ওসামা মীর, সৌদ শাকিল, হাসান আলী।

রিজার্ভ ক্রিকেটার:
মোহাম্মদ হারিস, আবরার আহমাদ ও জামান খান।

এফএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here