Saturday, April 20, 2024
Homeদেশের খবরপরীমনির আইনজীবী হতে আদালতে হট্টগোল!

পরীমনির আইনজীবী হতে আদালতে হট্টগোল!

মানুষের জন্য ডেস্ক: মাদকের মামলায় চিত্রনায়িকা পরীমনিকে বৃহস্পতিবার রাতে ঢাকা মহানগর মুখ্য মহানগর হাকিম আদালতে তোলা হয়। কিন্তু আইনজীবী নির্ধারণ নিয়ে এজলাসে হট্টগোল শুরু হয়।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জানান, রাত সাড়ে ৮টার দিকে পরীমনিকে এজলাসে তোলা হলে আইনজীবীরা হট্টগোল শুরু করেন। এক পর্যায়ে বিরক্ত হয়ে বিচারক এজলাস ছাড়তে বাধ্য হন।

বৃহস্পতিবার বিকালে র‌্যাব বনানী থানা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে। পরে রাতে ঢাকার সিএমএম আদালতে পরীমনিকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত শুনানি শেষে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আব্দুল্লাহ আবু জানান,পরীমনিকে আদালতে হাজির করার পর তার পক্ষে আদালতে লড়তে ওকালতনামায় সই করা নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন আইনজীবীরা। এরই মধ্যে রাত ৮টা ৩২ মিনিটে এজলাসে আসেন বিচারক।

এ সময় আইনজীবীদের উদ্দেশ্য করে বিচারক বলেন, ‘আগে আপনারা ঠিক করেন, কে আসামি পরীমনির আইনজীবী হবেন। তারপর শুনানি হবে।’

তারপরও হট্টগোল বন্ধ না হলে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ ৮টা ৩৬ মিনিটে তিনি এজলাস ছেড়ে চলে যান। পরিস্থতি কিছুটা শান্ত হলে রাত ৮টা ৫৪ মিনিটে বিচারক ফের আদালতে আসেন।

আইনজীবী নিয়োগে শেষ পর্য্ন্ত বিচারক হস্তক্ষেপ করেন। তিনি আইনজীবীদের তালিকা পরীমনিকে দিলে তিনি সেখান থেকে ছয়জনের নাম চূড়ান্ত করেন। এরপর মামলার শুনানি শুরু হয়।

উল্লেখ্য, বুধবার রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমনি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments