পদ্মা-সেতুর নাম বদলে আঁখি-আয়েশা

0
119

মানুষের জন্য ডেস্ক: কুমিল্লার বরুড়ায় জন্ম নেওয়া যমজ কন্যাশিশু পদ্মা ও সেতুর নাম বদলানো হয়েছে। আজ মঙ্গলবার পরিবার সূত্রে এ তথ্য জানা গেছে।

যমজ শিশুর মা সাবিকুন নাহার ঝুমুর জানান, গত ২১ জুন জন্ম নেয় তার যমজ সন্তান। সে সময় বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল যমজ শিশুদের নাম রাখেন পদ্মা এবং সেতু। পরে হাসপাতালে থেকে ছাড়পত্র পেয়ে বাড়িতে যান তারা। জন্মের ছয়দিন পর ২৭ জুন শিশু দুটির নাম বদলে উম্মে হানি আয়শা এবং আরোহী আঁখি রাখা হয়। তথ্য সুত্র: দৈনিক আমদের সময়

যমজ শিশুর দাদা শুকুর আলী বলেন, হাসপাতাল থেকে আসার পর আত্মীয়-স্বজনরা ইসলামিক নাম রাখার জন্য বলে। পরে তাদের বাবা সোহাগের পছন্দে শিশু দুটির নাম রাখা হয়।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল বলেন, শিশু দুটির নাম তাদের পরিবারের লোকজনের সম্মতিতে পদ্মা ও সেতু রাখা হয়। পরে যদি তাদের নাম বদলানো হয়, তাহলে এটা তাদের পরিবারিক বিষয়।

গত ২১ জুন বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যমজ কন্যা শিশুর জন্ম দেন সাবিকুন নাহার ঝুমুর। ওইদিনই পরিবারের সম্মতিতে শিশু দুটির নাম পদ্মা এবং সেতু রাখেন স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল। সাবিকুন নাহার ঝুমুর বরুড়ার শশইয়া দক্ষিণপাড়া ডিলার বাড়ির সৌদি প্রবাসী সোহাগ মিয়ার স্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here