Monday, May 20, 2024
Homeস্পটলাইটনয়াপল্টন এলাকায় অবস্থান নিয়ে আ.লীগ নেতাকর্মীদের মিছিল

নয়াপল্টন এলাকায় অবস্থান নিয়ে আ.লীগ নেতাকর্মীদের মিছিল

ঢাকা: পুলিশ-বিএনপি সংঘর্ষের পর নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত সড়ক বন্ধ করে দিয়েছে পুলিশ। এতে বিএনপি কার্যালয়ের সামনের রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে বিএনপির কার্যালয়ের সামনে সংঘর্ষের পর ওই এলাকায় অবস্থান নিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার (৭ ডিসেম্বর) বিকালে ফকিরাপুলের দিক থেকে আওয়ামী লীগ সমর্থকদের একটি মিছিল বের হয়েছে। সন্ধ্যার পর জোনাকী সিনেমা হলের সামনে পল্টন, মতিঝিল ও শাহজাহানপুর থানা ছাত্রলীগ অবস্থান নিয়ে স্লোগান দিচ্ছে।

এছাড়া রাজধানীর বিভিন্ন পয়েন্টেও মিছিল, স্লোগান দিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের মোড়ে মোড়ে অবস্থান নিতে দেখা গেছে।

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল থেকে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে মিছিলসহকারে অবস্থান নেন। এর মধ্যে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের একটি দল পরিস্থিতি পর্যবেক্ষণ করছে। মিছিল দেখা গেছে ভূতের গলি, হাতিরপুল ও রাসেল স্কয়ারে। সন্ধ্যা থেকে এটি আরও বাড়বে বলে জানা গেছে।

জানতে চাইলে ঢাকা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন বলেন, তাঁদের প্রতিটি ওয়ার্ডের নেতা–কর্মীদের সতর্ক পাহারায় থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। বিএনপি কোথাও ভাঙচুরের চেষ্টা করলে জবাব দেওয়া হবে।

এদিকে বিএনপির গণসমাবেশ সামনে রেখে শুক্রবার বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে সমাবেশ করবে মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments